Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্যালাক্সি নোট টেন প্লাসের প্রি-অর্ডার হস্তান্তর শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৪:৫৪ পিএম

স্যামসাং মোবাইল বাংলাদেশ ও গ্রামীণফোন যৌথভাবে বাংলাদেশের বাজারে এনেছে স্মার্টফোন গ্যালাক্সি নোট টেন প্লাস। আজ রাজধানীর জিপি হাউসে এক অনুষ্ঠানের মাধ্যমে নতুন এই ডিভাইসটি উন্মোচন করা হয়। দেশব্যাপি গ্যালাক্সি নোট টেন প্লাসের জন্য প্রি-অর্ডার করা ক্রেতাদের আজ থেকে ডিভাইস হস্তান্তর শুরু হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি ছাড়াও উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন। এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন স্যামসাং মোবাইল বাংলাদেশের জেনারেল ম্যানেজার বোমিন কিম; স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান এবং গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান।

অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন বলেন, "দীর্ঘ সময় ধরে বিশ্বের অগণিত ভক্তদের প্রত্যাশা এবং তাঁদের লক্ষ্য অর্জনে সহায়তা করছে গ্যালাক্সি নোট সিরিজ। স্যামসাং এবং গ্রামীণফোন যৌথভাবে গ্যালাক্সি নোট টেন প্লাস দেশের বাজারে নিয়ে এসেছে, ফলে নতুন প্রজন্মের পেশাদাররা যা চায় এবং যা তারা পেতে ভালোবাসে তা আরো ব্যাপকতার সঙ্গে অর্জন করতে পারবে।"

অন্যদিকে গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি বলেন, “শুরু থেকেই গ্যালাক্সি নোট সেরা সব প্রযুক্তি এবং উদ্ভাবনী ফিচারে পরিপূর্ণ। উৎপাদনশীলতা এবং সৃজনশীলতাকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার মধ্য দিয়ে গ্যালাক্সি নোট টেন প্লাস আধুনিক নোট ভক্তদের কাছে সেই প্রতিশ্রæতিটিই বজায় রেখেছে। আমরা বিশ্বাস করি যে, আমাদের গ্রাহকরা সর্বশেষ উদ্ভাবিত প্রযুক্তিসম্পন্ন স্মার্ট ডিভাইস ব্যবহারের মধ্য দিয়ে স্মার্ট লাইফস্টাইলে নতুন মাত্রা যুক্ত করবে। স্যামসাংয়ের সাথে আমাদের অংশীদারিত্ব তারই পুনরাবৃত্তি। গ্যালাক্সি নোট টেন প্লাস ডিভাইসটি ক্রয় করা যাবে ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ