Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে কুড়িগ্রাম পুলিশের এসআই সেলিম জাহাঙ্গীরের আত্মহত্যা

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৫:১৯ পিএম

কুড়িগ্রাম সদর পুলিশ ফাঁড়ির এসআই সেলিম জাহাঙ্গীর (৩৮) নিজের ইস্যু করা সরকারি রিভলভার মাথায় ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন। বুধবার বিকেল ৩টার সময় শহরের হাটিরপাড় এলাকায় ভাড়া বাড়ীতে এই আত্মহত্যার ঘটনা ঘটে। এসময় তার স্ত্রী ও বাবা, মা উপস্থিত ছিলেন। তার বাবার নাম আবুল কালাম আজাদ। তিনি দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলা শহরের বাসিন্দা। তিনি ২০০৭ সালে কনস্টেবল পদে পুলিশ বিভাগে যোগদান করেন। কুড়িগ্রামে তিনি ৪ বছর ধরে কর্মরত ছিলেন। তার আত্মহত্যার কারণ সম্পর্কে কিছু জানা যায়নি। এ ঘটনায় পুলিশ ফাঁড়িতে তার সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীনুর রহমান সরদার জানান, পুলিশ সদস্যটিকে মৃত: অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। মাথার ডানদিকে কানের উপর গুলির চিহ্ন দেখা গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম জানান, তিনি মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন। তদন্তের মাধ্যমে এর কারণ জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ