Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটের রাজপথে ছাত্রদলের শোডাউন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৬:১১ পিএম

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ওপর দায়েরকৃত সকল ‘মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবিতে এবং জাতীয়তাবাদী ছাত্রদলের আসন্ন ৬ষ্ঠ কাউন্সিলকে স্বাগত জানিয়েছে নগরীতে বিশাল মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল। বুধবার বিকেলে মিছিলটি নগরীর মাছুদিঘীরপাড় থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চৌহাট্টা টয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

মিছিলে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। দীর্ঘদিন পর সিলেটের রাজপথে ছাত্রদলের এমন শোডাউন প্রত্যক্ষ করা গেছে।

মিছিল পরবর্তী সমাবেশে জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমনের সভাপতিত্বে ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান ও জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিমের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমদ, জেলার সহ-সভাপতি এনামুল হক, মহানগরের সহ-সভাপতি আব্দুল করিম জোনাক, আব্দুল হাসিব, জেলার সহ-সভাপতি জুবের আহমদ জুবের, আবুল কালাম, শিহাব খাঁন, মহানগরের সহ-সভাপতি তানভীর আহমেদ চৌধুরী, জেলার সহ-সভাপতি এনামুল কবির চৌধুরী সোহেল, জহিরুল ইসলাম রাসেল, মহানগরের সহ-সভাপতি কবির আহমেদ চৌধুরী উজ্জ্বল, জেলার সহ-সভাপতি মিনার হোসেন লিটন, মহানগরের সহ-সভাপতি সোহেল রানা, জেলার সহ-সভাপতি উসমান হারুন পনির, মহানগরের ১ম যুগ্ম সম্পাদক হোসাইন আহমদ, যুগ্ম সম্পাদক ফাহিম রহমান মৌসুম, জেলার যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন রাজীব, আব্দুস সামাদ লস্কর মুমিন, আলী আকবর রাজন, দুলাল রেজা, জেলার সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাফি, মহানগরের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, জেলার যুগ্ম সম্পাদক জুবায়ের আহমদ লিলু, মহানগরের যুগ্ম সম্পাদক সদরুল ইসলাম লোকমান, জেলার যুগ্ম সম্পাদক তানিমুল ইসলাম তানিম, তাজুল ইসলাম সাজু, মহানগরের সহ-সাধারণ সম্পাদক রুবেল আহমেদ, আবুল হোসেন, জেলার সহ-সাধারণ সম্পাদক ফয়জুর রহমান, মহানগরের সহ-সাধারণ সম্পাদক হাবিব মির্জা, এম সোয়েব আহমদ, জেলার সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদুর রহমান রাশেদ, মহানগরের সহ-সাংগঠনিক সম্পাদক মেহরাজ ভূঁইয়া পলাশ, মাহবুবুল আলম সৌরভ, হেলাল আহমদ মাসুম, জেলার সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর ইসলাম নিপুন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ‘‘ফ্যাসিবাদী অবৈধ আওয়ামী লীগ সরকার খালেদা জিয়াকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে অন্যায়ভাবে অবৈধ রায়ের মধ্য দিয়ে দীর্ঘদিন যাবৎ কারাবন্দি করে রেখেছে। অনতিবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে এবং দেশনায়ক তারেক রহমানের ওপর দায়েরকৃত সকল মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করতে হবে।’’

সভায় বক্তারা জাতীয়তাবাদী ছাত্রদলের ৬ষ্ঠ কাউন্সিলের উদ্যোগে নেয়ায় তারেক রহমানকে ধন্যবাদ জানান।



 

Show all comments
  • Ashik Ahmed ৪ সেপ্টেম্বর, ২০১৯, ২:০০ এএম says : 0
    no
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ