Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

টঙ্গীতে ছেলেকে হত্যা করে বাবার আত্মহত্যা

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৭:৪০ পিএম

সংসারে অভাব অনটন ও ছেলে প্রতিবন্ধী থাকায় গাজীপুরের টঙ্গীর হাজিবাড়ি এলাকায় একটি বাসা বাড়িতে ছেলেকে হত্যা করে বাবা আত্মহত্যা করে। নিহতরা হলেন- নরসিংদীর বেলাব থানার বটেশ্বর এলাকার বাসিন্দা আব্দুল হালিম ও তার ৮ বছরের ছেলে নোমান। তারা সপরিবারে টঙ্গীর হাজিবাড়ি এলাকার শাহজাদা আলমের বাড়িতে ভাড়া থাকতো।

পুলিশ জানায়, টঙ্গীর হাজিবাড়ি এলাকার শাহজাদা আলমের বাসা বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতো আব্দুল হালিম। তার পরিবারে ৪ সন্তান ও স্ত্রী ছিল। সংসারে অভাব অনটন থাকায় মানসিকভাবে ভেঙ্গে পড়েন আব্দুল হালিম। এক পর্যায়ে মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে তার প্রতিবন্ধী ছেলে নোমানকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তিনি নিজেও বারান্দার গ্রিলে গলায় ফাঁস লালিয়ে আত্মহত্যা করে। এ সময় তার স্ত্রী টের পেয়ে কান্নাকাটি ও চিৎকার শুরু করে। পরে আশপাশের লোকজন ছুটে যায়। পরে, দুপুরের দিকে খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ