Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

রাজাপুরে মাদক ব্যবসায়ীসহ আটক ২

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৭:৫৬ পিএম

ঝালকাঠির রাজাপুরে মোঃ শাহিন সিকদার (৩৫) নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। বুধবার সকাল সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার মোল্লারহাট বাজার সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার দেহ তল্লাশী করে তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। শাহিন উপজেলা সদরের জালিয়া বাড়ি এলাকার মৃত আব্দুল রাজ্জাক সিকদারের পুত্র।

এ ঘটনায় বুধবার দুপুরে পুলিশ বাদি হয়ে রাজাপুর থানায় মামলা দায়ের করেছে (মামলা নম্বর ১৩)। মামলার অপর এক আসামি খুলনা জেলার ফুলতলা থানার সামুদার মোড়ল পারা এলাকার মৃত আব্দুল বারিক সরদারের পুত্র মোঃ মিন্টু সরদার (৩০) পলাতক রয়েছে।

এ ছাড়াও সকাল ১১টায় নারী শিশু নির্যাতন দমন আইনে ২০০৮ সালের দায়ের করা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামি মোঃ কায়সার হাওলাদারকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। কায়সার উপজেলার মনোহরপুর গ্রামের আব্দুল রশিদ হাওলাদারের পুত্র। শাহিন সিকদার ও কায়সারকে বুধবার ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

১৪ সেপ্টেম্বর, ২০১৯
১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ