Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

কেরানীগঞ্জে খালে গোসল করতে নেমে নিখোঁজের ১দিন পর যুবকের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৮:৪৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জে একটি খালে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজের একদিন পর যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম মোঃ নয়ন মিয়া(১৯) । সে হাসনবাদ এলাকায় স্বপন মিয়ার ষ্টীল ফার্নিচারের দোকানে কাজ করত। দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ আজ বুধবার(২৮আগস্ট) বিকেল ৪টায় কোন্ডা ইউনিয়নের আইনতা সাঁড়িঘাট খাল থেকে ভাসমান অবস্থায় নিহত নয়নের লাশ উদ্ধার করে। পরে পুলিশ লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই সাক্রাতুল ইসলাম জানান, নিহত মোঃ নয়ন মিয়া গত মঙ্গলবার(২৭আগস্ট) দুপুরে তার ঘনিষ্ঠ অপর পাঁচ বন্ধুদের সাথে আইনতা সাঁড়িঘাটে গোসল করতে নামে। এতে নিহত নয়ন সাঁতার না জানার কারনে পানিতে তলিয়ে নিঁখোজ হয়। আজকে নয়নের লাশ ওই খালে ভেসে উঠলে এলাকার লোকজন বিষয়টি থানা পুলিশ কে জানালে আমরা দ্রুত সেখানে গিয়ে নয়নের লাশ উদ্ধার করি। নয়নের বাবার নাম মোঃ হুমায়ন। বাড়ি শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ থানায় কার্তিকপুর গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ