Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাল ‘সাহো’ মুক্তি পাচ্ছে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

আগামীকাল দক্ষিণ ভারতে নির্মিত ‘সাহো’ মুক্তি পাবে। একই দিন মুক্তি পাবে বলিউডের ‘আম্মা কি বোলি’। ইউভি ক্রিয়েশন্স এবং টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে। ফিল্মটি প্রযোজনা করেছেন ভি. বামশি কৃষ্ণ রেড্ডি এবং প্রমোদ উপালাপাতি। সুজিতের পরিচালনায় অভিনয় করেছেন প্রভাস (হিন্দি ফিল্মে অভিষেক), শ্রদ্ধা কাপুর (দক্ষিণ ভারতের ফিল্মে অভিষেক), দামিনী চোপড়া, নিল নিতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে, মুরলি শর্মা, মন্দিরা বেদি, মহেশ মাঞ্জরেকার, ফিলিপ ফোরনা, মাইকেল সেগাল, ভারত ভাটিয়া, সুনীল বিশরানি প্রমুখ। সঙ্গীত পরিচালনা করেছেন এহসান নুরানি, লয় মেনডনসা, শঙ্কর মহাদেবন এবং মোহাম্মদ জিবরান। ফিল্মটির নির্মাণ ব্যয় ৩৫০ কোটি রুপি। চলচ্চিত্রটি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় ধারণ করা হয়েছে। ফ্যামিলি ড্রামা ‘আম্মা কি বোলি’ মুক্তি পাবে স্ট্রিট অ্যাক্ট প্রডাকশন্সের ব্যানারে। প্রযোজনা করেছেন জিশান আহমেদ, শিবা শর্মা, পঙ্কজ জয়সভাল, প্রকাশ ভরদ্বাজ, মুকেশ কুমার এবং শিবম আগারওয়াল। নারায়ণ চৌহানের পরিচালনায় সঞ্জয় মিশ্র, হৃষিতা ভাট, প্রিয়াল পাটিল, ফাররুখ জাফর, রাজ মিশ্র, শেখর সিং, লিজা মালিক, শ্রাবণী গোস্বামী, সঙ্গীতা তিওয়ারি, শিলা শর্মা, ইশতিয়াক খান এবং হিমানী শিবপুরি। সঙ্গীত পরিচালনা মনোজ সন্তোষির।



 

Show all comments
  • varun koli ২৯ আগস্ট, ২০১৯, ৪:৩৩ এএম says : 0
    Prabhas has his unique look like a gentleman and his voice like a roar of lion
    Total Reply(0) Reply
  • ramakrishna ২৯ আগস্ট, ২০১৯, ৪:৩৫ এএম says : 0
    Compare any of the Indian action movies till today with SAHOO TRAILER.The winner is SAHOO TRAILER..
    Total Reply(0) Reply
  • Geetanjali Joshi ২৯ আগস্ট, ২০১৯, ৪:৩৫ এএম says : 0
    This film already collected 30 crores on its advance booking till now which is more than many blockbuster movies 1st day collection.
    Total Reply(0) Reply
  • Nasir Tushar ২৯ আগস্ট, ২০১৯, ৪:৩৬ এএম says : 0
    My favourite, the most handsome and tall dashing dude prabhas is going to make it big this time too. Love u prabhas bhau
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ