Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌবাহিনী সাঁতার ও ওয়াটারপোলো প্রতিযোগিতা সমাপ্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম


নৌবাহিনী ‘সাঁতার ও ওয়াটারপোলো প্রতিযোগিতা-২০১৯’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান বুধবার ঢাকার বনানীস্থ নৌসদর সুইমিং পুলে অনুষ্ঠিত হয়। বানৌজা হাজী মহসীনের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত এ প্রতিযোগিতার সমাপনী দিনে নৌ প্রশাসনিক কর্তৃপক্ষ ঢাকা কমডোর মোহাম্মদ মুসা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, আট দিনব্যাপী এ প্রতিযোগিতায় নৌবাহিনীর বিভিন্ন জাহাজ ও ঘাঁটির নয়টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতার সমাপনী দিনে সাঁতারে কমান্ডার খুলনা নেভাল এরিয়া দল ২২৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং বানৌজা হাজী মহসিন দল ১৫৫ পয়েন্ট পেয়ে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে। এছাড়া, ওয়াটারপোলোতে বানৌজা ঈসাখান (চট্টগ্র্রাম) দল ৯-৭ গোলে কমান্ডার খুলনা নেভাল এরিয়া দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতায় বানৌজা হাজী মহসিন দলের মো. আব্দুল হামিদ রিপন বিশেষ ক্রীড়া নৈপুণ্য প্রদর্শনের জন্য সেরা খেলোয়াড় বিবেচিত হন।-আইএসপিআর

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌবাহিনী

১৯ আগস্ট, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১৩ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ