Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেক্সিকোর নাইট ক্লাবে হামলায় নিহত ২৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

মেক্সিকোর একটি নাইটক্লাবে মোলটভ ককটেল হামলায় ৮ নারীসহ অন্তত ২৩ জনের প্রাণহানি ঘটেছে। স্থানীয় সময় মঙ্গলবার গভীর রাতের দিকে দেশটির ভেরাক্রুজ শহরের কোটজাকোয়ালকোসের ক্যাবলো বøাঙ্কো বারে কয়েকটি ককটেল বোমা ছোঁড়ে অজ্ঞাত ব্যক্তিরা। এই ঘটনায় গুরুতর আহত ১৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হামলার পরে বারটির ভেতরে তোলা বিভিন্ন ছবিতে আগুনের ব্যাপক ক্ষয়ক্ষতি দেখা যায়। স্থানীয় প্রসিকিউটর অফিস অপরাধ তদন্তের জন্য প্রজাতন্ত্রের অ্যাটর্নি জেনারেলের জাতীয় কার্যালয়ের সহায়তা চেয়েছে। কোটজাকোয়ালকোস মেক্সিকো উপসাগরের একটি বন্দর নগরী।

প্রসিকিউটর অফিসের এক বিবৃতিতে বলা হয়েছে, প্রাদেশিক অ্যাটর্নি জেনারেল এর কার্যালয় সমস্ত প্রয়োজনীয় তদন্তমূলক কাজ করবে। প্রথমত, ঘটনাটি কোনও বিদ্বেষম‚লক হামলা কিনা তা খতিয়ে দেখা, যদি তাই হয় তাহলে অপরাধীদের শাস্তি নিশ্চিত করা। এজন্য সমস্ত মানবিক, প্রযুক্তিগত প্রয়োজনীয় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা। সূত্র: ডেইলি মিরর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ