Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী

ঝিনাইদহ এলজিইডির গাড়ি চালক যশোরে খুন

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

ঝিনাইদহ এলজিইডির নির্বাহী প্রকৌশলীর গাড়ির চালক হাসানুজ্জামান জগলুর গলাকাটা লাশ যশোর থেকে উদ্ধার করেছে পুলিশ। তিনি কুষ্টিয়ার সদর উপজৈলার জুগিয়া গ্রামের জহুরুল আলমের বাসিন্দা। তিনি থাকতেন ঝিনাইদহের ডাকবাংলোতে।

যশোর কোতয়ালী মডেল থানার এসআই মনিরুল ইসলাম জানান, যশোর সদর উপজেলার চুড়ামনকাঠির কাজী নজরুল কলেজের নিকটে বালির গর্ত থেকে বুধবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। যশোর এলজিইডির নির্বাহী প্রকৌশলী মির্জা মো. ইফতেখার আলী ও ঝিনাইদহ এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো. সামসুজ্জামান যশোর হাসপাতালের মর্গে দেখতে আসেন। এলজিইডি যশোরের সহকর্মী মো. আবুল কাশেম জানান, জগলু ঝিনাইদহ এলজিইডি নির্বাহী প্রকৌশলীর গাড়ি চালক ছিলেন। তার বাড়ি কুষ্টিয়া হলেও তিনি ঝিনাইদহ ডাকবাংলায় একাকী বসবাস করতেন। তার একমাত্র ছেলে ঢাকায় পড়াশোনা করেন এবং তার স্ত্রী ওই ছেলের সাথে থাকেন। তার স্ত্রী হালিমা বেগম জগলুকে তালাক দিয়েছেন। যশোর পুলিশ স্থানীয়দের সংবাদের ভিত্তিতে গলাকাটা অজ্ঞাত লাশ উদ্ধার করে।,পরবর্তীতে তার সহকর্মীরা এসে লাশ শনাক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাড়ি চালক যশোরে খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ