Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

অটোরিকশা চালক গ্রেফতার

রুয়েট ছাত্রীর শ্লীলতাহানি

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

রুয়েট ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় জড়িত থাকার অভিযোগে শামসু ডলার ওরফে সুমন নামে এক অটোরিকশা চালককে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। সে নগরীর ভেড়ীপাড়া এলাকার মৃত আমান উল্লাহ রেন্টুর ছেলে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশানর গোলাম রুহুল কুদ্দুস জানান, রুয়েটের ছাত্রীর ঘটনাটি তারা গুরুত্বের সঙ্গে নিয়ে তদন্ত শুরু করেন। পরবর্তীতে তদন্ত করে ব্যাটারিচালিত অটোরিকশাটিকে শনাক্ত করা হয়। অভিযুক্ত সুমন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে ওইদিন ছাত্রী তার অটোরিকশায় ছিলেন। তবে ছাত্রী যে অভিযোগ করেছেন তা সঠিক নয়। আর অটোতে থাকা অন্য অভিযুক্ত যাত্রীদের কাউকেই সে চেনে না। তবে মামলা তদন্তের স্বার্থে ঘটনার সঙ্গে অপর অভিযুক্ত যাত্রীদের চিহ্নিত করতে আদালতের মাধ্যমে সুমনকে সাতদিনের পুলিশ হেফাজতের আবেদন জানানো হবে।

রুয়েট ছাত্রীর অভিযোগ, ১৯ আগস্ট বিকেলে চলন্ত অটোরিকশায় অপরিচিত কয়েকজন যাত্রী তার শ্লীলতাহানি করে। এ সময় তিনি চালককে অটোরিকশা থামাতে বললেও চালক তা করেননি। পরবর্তীত নগর ভবনের কাছে তাকে অটো থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। এ ঘটনার পর সন্ধ্যায় ছাত্রী তার ফেসবুকে বিষয়টি তুলে ধরেন। যা তাৎক্ষণিক রাজশাহীতে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ