Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

কোথায় গেল এরশাদের এত টাকা : বিদিশা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ১২:০৪ এএম

সাবেক প্রেসিডেন্ট মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিবন্ধী পুত্র শাহতা জারাব এরিককে নিয়ে শুরু হয়েছে নতুন রাজনীতি। এরিককে দিয়ে এস এম ইয়াসিন নামের এক নেতা রংপুর-৩ আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থিতার মনোনয়নপত্র ক্রয় করেন, যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে বিতর্কের ঝড় তুলেছে। স্পেশাল চাইল্ড এরিককে ব্যবহার করা নিয়ে প্রশ্ন তুলেছেন তার মা ও এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক। তিনি গতকাল অভিযোগ তুলে বলেছেন, এরিককে নিয়ে যা খুশি তাই করা হচ্ছে। তিনি প্রশ্ন তোলেন চাঁদা তুলে এরশাদের চল্লিশা করা হলো। তাহলে এরশাদের এত টাকা কোথায় গেল?
এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিকী গতকাল আরো বলেন, এরিককে দিয়ে নির্বাচনের মনোনয়ন ফরম তোলা খুবই দুঃখজনক ও কষ্টদায়ক। ওরা আমার ছেলে এরিককে আটকে রেখেছে। আমার সঙ্গে দেখা করতে দেয় না। এরিককে কেন্দ্র করেই মৃত্যুর আগে এরশাদের সঙ্গে আমার সুসম্পর্ক গড়ে উঠেছিল। আমি খাবার পাঠাতাম। এরশাদ আমার খাবার খেতেন। এখন আর এরিকের সঙ্গে দেখা করতে দেয় না।
‘বাবা-মা দু’জনের কাছেই থাকতে পারবেন এরিক আদালতে তো এমন একটি চুক্তি হয়েছিল’। এমন প্রশ্নের জবাবে বিদিশা বলেন, কোর্ট থেকে ফয়সালা হয়েছিল, এরিক চাইলে আমার কাছে আসতে পারবে। আবার এরশাদের কাছেও থাকতে পারবে। কিন্তু এরশাদের অনুপস্থিতিতে এখন সে আমার কাছেই থাকবে- এটাই স্বাভাবিক। কিন্তু আসা তো দূরের কথা, তার সঙ্গে দেখা পর্যন্ত করতে দিচ্ছে না। বিষয়টি নিয়ে আবার আদালতের শরণাপন্ন হবেন কি না জানতে চাইলে বিদিশা বলেন, বসে নেই। আদালতে যাব কি যাব না সেটা আমার আইনজীবীরা দেখবেন। এরিককে নিয়ে যে ওরা কি শুরু করেছে। আমার ছেলেটা প্রতিবন্ধী, ওকে নিয়ে এসব করাটা খুবই দুঃখজনক ও কষ্টদায়ক।
রংপুর-৩ আসনের উপনির্বাচনে বিদিশাকে প্রার্থী করা হলে জাপা জিততো জানিয়ে বিদিশা বলেন, জাতীয় পার্টি থেকে আমাকে মনোনয়ন দিলে আসনটি তারা পেত। এখন পাবে না। চাইলে সাদ ওই আসন থেকে নির্বাচন করতে পারে। তবে এরশাদের শূন্য আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করব না।
উল্লেখ্য, গত ২৭ আগস্ট জাতীয় পার্টির বনানী কার্যালয় থেকে রংপুর-৩ আসনের উপনির্বাচনে এরিক এরশাদকে দিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলটির রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির। এ নিয়ে জাতীয় পার্টির অভ্যন্তরে চলছে ব্যাপক বিতর্ক।



 

Show all comments
  • Rayhan Mollah ২৯ আগস্ট, ২০১৯, ৪:৩৮ এএম says : 0
    পাগলের কান্ড
    Total Reply(0) Reply
  • Akm Patwary ২৯ আগস্ট, ২০১৯, ৪:৩৯ এএম says : 0
    Eaten by girlfriend like you
    Total Reply(0) Reply
  • Mahbubul Islam Bhuiyan ২৯ আগস্ট, ২০১৯, ৪:৪১ এএম says : 0
    Nice thanks
    Total Reply(0) Reply
  • Samiul Haque Zeal ২৯ আগস্ট, ২০১৯, ৪:৪১ এএম says : 0
    মানুষ টা তো চিরকালের জন্য চলে গেছেন। এখন বাজে কথা বলা বন্ধ করা উচিত ।
    Total Reply(0) Reply
  • Nazmul Ahsan Liton ২৯ আগস্ট, ২০১৯, ৪:৪২ এএম says : 0
    বিদিশা কি পরিমাণ টাকা ভাগিয়ে নিয়েছেন এরশাদের কাছ থেকে?
    Total Reply(0) Reply
  • Niaz Ahmad ২৯ আগস্ট, ২০১৯, ৪:৪২ এএম says : 0
    হাইস্যকর। এই মহিলা এতদিন পর কোথা থেকে উদোয় হল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ