Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

কাপাসিয়ায় শ্রমিক লীগ নেতা ফারুক খান ইয়াবাসহ গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ৫:১৪ পিএম

অবশেষে গাজীপুরের কাপাসিয়ায় পরিবহন জগতে পর্দার আড়ালে লুকিয়ে থাকা ও গোপনে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে শ্রমিকলীগ নেতা ফারুক খান (৩৬) কে ৫৯ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে কাপাসিয়া থানা পুলিশ।

কাপাসিয়ায় বহুল আলোচিত মাদক ব্যবসার সাথে জড়িত ফারুক খান উপজেলার বারিষাব এলাকার মৃত.শামসুদ্দীনের পুত্র । বর্তমানে সে কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের সাফাইশ্রী এলাকার বাসিন্দা।
পুুুলিশ জানায়, তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ দীর্ঘদিনের। এ বিষয়ে পুলিশের কাছে তথ্য থাকার পরও প্রমানের অভাবে এত দিন তাকে গ্রেফতার করতে পারেনি।
বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কাপাসিয়া থানার এএস আই কফিল উদ্দীন ও এস আই মনিরুজ্জামান রায়নন্দা এলাকায় অভিযান চালিয়ে ৫৯ পিস ইয়াবাসহ শ্রমিক লীগ নেতা ফারুক খানকে গ্রেফতার করতে সক্ষম হন।

এলাকার অপর একটি সুএ জানায়, ফারুক খানের বিরুদ্ধে শ্রমিক রাজনীতির ব্যানারের অন্তরালে ইয়াবার সাম্রাজ্য গড়ে তোলার অভিযোগ দীর্ঘদিনের। তথ্য রয়েছে সে কাপাসিয়া বাসস্ট্যান্ড, রাওনাইট, রানীগঞ্জ, তারাগঞ্জ, চরসন্দুর ব্রীজের পশ্চিমে একুতার মোড়, সহ পরিবহন সেক্টরে বিশাল মাদক বাহিনী গড়ে তুলেন।

কাপাসিয়া থানার অফিসার – ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, অবশেষে ফারুক খানকে ৫৯ পিস ইয়াবা সহ সাব-ইন্সপেক্টর মোঃ মনির হোসেন এ এসআই কফিল উদ্দিন গ্রেফতার করতে সক্ষম হয়েছে।পরে তার বিরুদ্ধে সাব-ইন্সপেক্টর মোঃ মনির হোসেন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। পরে তাকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ গ্রেফতার

২৮ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ