Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজাপুরে চতুর্থ শ্রেণীর শিশু ধর্ষণ চেষ্টা মামলা

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ৫:৫৬ পিএম

ঝালকাঠির রাজাপুরে ১১ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করা হয়েছে। ঘটনার পর অভিযুক্ত মোঃ মাসুদ (৩৫) পলাতক রয়েছে। শিশুটি উপজেলা সদরের ১০০ নং মধ্য রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী। তবে নির্যাতিত ওই শিশু ও তার মা প্রথমে সাংবাদিকদের কাছে ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ করলেও পরে রহস্যজনক কারণে তা অস্বীকার করে। এলাকার প্রভাবশালী একটি মহলের চাপে ওই শিশুটির পরিবার ধর্ষণ চেষ্টা মামলা করতে বাধ্য হয়েছে বলে একটি সূত্র জানিয়েছে। তবে তাদের এ রহস্যজনক মামলার বিষয়ে ভুক্তভোগী পরিবারটি কোনো জবাব দেয়নি।
পুলিশ জানায়, বুধবার বিকেলে বখাটে মাসুদের বাড়িতে পাওনা টাকা আনতে গেলে একা পেয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশী আঃ মন্নানের বখাটে ছেলে মোঃ মাসুদ। এসময় মেয়েটি চিৎকার দিলে, আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় অভিযুক্ত মাসুদ। পরে রাতে মেয়েটির বাবা বাদী হয়ে মোঃ মাসুদকে আসামি করে রাজাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। যাহা এফআইআর হিসাবে রেকর্ড করা হয়, মামলা নম্বর ১৪ তারিখ ২৯ আগষ্ট ২০১৯ ইংরেজী। এ ঘটনায় অভিযুক্ত মাসুদকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী। মামলার তদন্ত কর্মকর্তা ও রাজাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ শাহজাদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লম্পট মাসুদকে ধরার চেষ্টা চলছে। ছাত্রীর জবানবন্দি নিতে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ চেষ্টা মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ