Inqilab Logo

ঢাকা, রোববার , ২৬ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

কলাপাড়ায় আতঙ্ক কালা মিরাজ আটক

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ৭:১১ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় মুর্তিমান আতঙ্ক, একাধিক মামলার আসামি মিরাজ ওরফে কালা মিরাজকে আটক করেছে পুলিশ। সে উপজেলার লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আনসার মোলার কাছে পাঁচ লাখ টাকা দাবী করে। এ ঘটনায় চেয়ারম্যান বাদী হয়ে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। পুলিশ বৃহস্পতিবার দুপুরে থান সংলগ্ন সাব-রেজিস্ট্রি অফিসের সামনে থেকে তাকে আটক করে।
লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার মোল্লা জানান, মিরাজ ও তার এক সহযোগীকে নিয়ে আমাকে খুনের হুমকি দেয় এবং মোটা অঙ্কের টাকা চাঁদার দাবি করে। বিষয়টি কলাপাড়া থানায় অভিযোগ করলে পুলিশ তাকে গ্রেফতার করে।
খোজ নিয়ে জানা গেছে, কালা মিরাজ এক সময়ের ভাড়াটে মোটরসাইকে চালক ছিল। সে লালুয়ার দরিদ্র পরিবারের সন্তান। সেখান থেকে এসে টিয়াখালীতে স্থানীয় এক প্রভাশালীর ছত্রছায়ায় আস্তানা গাড়ে শুরু করে অপ্রতিরোধ্য চাঁদাবাজিসহ সশস্ত্র সন্ত্রাসী কর্মকান্ড। তার কারণে গোটা টিয়াখালীর মানুষ জিম্মি হয়ে পরে। এদিকে কালা মিরাজের নামে থানায় আরো একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।
কলাপাড়া থানার ওসি মো.মনিরুল ইসলাম জানান,লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার মোল্লার কাছে পাঁচ লাখ চাঁদা দাবীর অভিযেগে মিরাজকে আটক করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২৫ জানুয়ারি, ২০২০
২৪ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ