Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ভোলা এলজিইডি প্রকৌশলীকে বরণ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ১২:০৪ এএম

ভোলা জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)-এর নির্বাহী প্রকৌশলী দ্বয়ের যোগদান ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
গতকাল সকালে এলজিইডি দপ্তরের অফিস কক্ষ্যে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় নতুন যোগদানকৃত নির্বাহী প্রকৌশলী মো. আব্দুর রাজ্জাককে। এ সময় অত্র দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। তার প‚র্বে গত মঙ্গলবার বিকাল ৪ টায় দপ্তরের হলরুমে বিদায়ী নির্বাহী প্রকৌশলী মো. ছিদ্দিকুর রহমান ও অত্র দপ্তরের সিনিয়র সহকারী প্রকৌশলী মো. আবদুস সালামকে বিদায় জানানো হয়। এ সময় বক্তারা বলেন বিদায়ী নির্বাহী প্রকৌশলী ছিদ্দিকুর রহমান ও সিনিয়র সহকারী প্রকৌশলী মো. আবদুস সালাম দীর্ঘ কর্মকাল সময়ে সফলতার সাথে কাজ করার জন্য তাদের ধন্যবাদ জানিয়ে ভবিষ্যৎ কর্মকাল যাতে আরো সাফল্য মন্ডিত হয় তার জন্য দোয়া করা হয়। একই অনুষ্ঠানে যোগদানকৃত সিনিয়র সহকারী প্রকৌশলী দেওয়ান মো. আবদুস ছবুরকে বরণ করে নেয়া হয়।

বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা প্রকৌশলী কে এম রেজাউল করিম, তজুমুদ্দিন উপজেলা প্রকৌশলী সাদ মো. জগলুল ফারুক, সদর উপজেলা প্রকৌশলী সুব্রত কুমার, বোরহাউদ্দিন উপজেলা প্রকৌশলী শ্যামল কুমার গাঈন, দৌলতখান উপজেলা প্রকৌশলী মাইদুল ইসলাম খান, লালমোহন উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু, সহাকারী প্রকৌশলী মো. লুৎফর রহমান, উপ-সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মো. নিয়ামুল হক হিসাব রক্ষক মো. মিজানুর রহমান, উচ্চমান সহকারী মো. আলমগীর হোসেন, অফিস সহকারী মো. মুজিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা এলজিইডি প্রকৌশলীকে বরণ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ