Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএসএফের হাতে গরু চোরাকারবারি আটক

ফুলবাড়ী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের হাতে এক বাংলাদেশী গরু চোরাকারবারী আটক হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোররাতে উপজেলার দক্ষিণ অনন্তপুর সীমান্তের ৯৪৪ নম্বর মেইন পিলারের ৩ নম্বর সাব পিলারের নিকট ভারতীয় নোম্যান্সল্যান্ড থেকে ১৯২ বিএসএফ ব্যাটালিয়নের ধাপরাহাট বিওপি’র বিএসএফ সদস্যরা তাকে আটক করে। বিএসএফ’র হাতে আটক ওই গরু চোরাকারবারীর নাম শাহাদত হোসেন (৩২)। তিনি উপজেলার দক্ষিণ অনন্তপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে।

সীমান্তবাসী সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার ভোররাতে বাংলাদেশী অনন্তপুর গ্রামের আলী হোসেনের ছেলে তাজুল ইসলামের নেতৃত্বে ১০/১২ জনের একটি গরু চোরাকারবারী দল গরু আনার জন্য ভারতে প্রবেশ করে। এসময় টহলরত বিএসএফ সদস্যরা তাদেরকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। ককটেল বিস্ফোরনের সাথে সাথে অন্যরা পালিয়ে বাংলাদেশে আসলেও আহত হয়ে মাটিতে পরে যান শাহাদত। পরে বিএসএফ সদস্যরা তাকে আটক করে ক্যাম্পে নিয়ে যায়।
লালমনিরহাট ১৫ বিজিবির অধীন কাশিপুর কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার মুকুল চন্দ্র ঘটনার সত্যতা স্বীকার করে বলেন উর্ধতন কতৃপক্ষের নিদের্শ পেলে এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফ

১৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ