Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিল্লির মাদক রানী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

ভারতের রাজরানী দিল্লিতে গ্রেফতার হলেন মাদক ব্যবসায়ী রাজরানী। ৮৮ বছর বয়সী এই বৃদ্ধা কয়েক দশক ধরে দিল্লিতে মাদকের কারবার চালাচ্ছিলেন।
জানা গেছে, রাজরানীর স্বামী ছিলেন মাদক বিক্রেতা। ১৯৯০ সালে স্বামী মারা যাওয়ার পর রাজরানী ব্যবসা শুরু করেন। বুধবার তিনি দশমবারের মতো পুলিশের জালে ধরা পড়লেন। দিল্লির ইন্দ্রপুরী এলাকায় ১৬ গ্রাম হেরোইনসহ নিজের বাড়িতে ধরা পড়ে রাজরানী। তার দলের একাধিক লোকও ধরা পড়েছে। পাঞ্জাব ও উত্তরপ্রদেশের মাদক কারবারীদের সাথে যোগাযোগ ছিল তার। সেখান থেকেই মাদক আসত তার কাছে। পুলিশ জানিয়েছে, তার দুই সহকারী ছিল যারা তাকে চলাফেরা ও মাদক লেনদেনে সহায়তা করত। তাদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

রাজরানীর জীবনের একটি অন্য দিকও আছে। খুব অল্প বয়সে বিয়ে হয়েছিল রাজরানীর। সাত সন্তান ছিল তার। মাদক সেবন ও দুর্ঘটনায় তার ছয় সন্তান মারা যায়। স্বামী ছিল মাদক বিক্রেতা। স্বামীর মৃত্যুর পর মাদক ব্যবসায় চলে আসে রাজরানী। সূত্র : ইন্ডিয়া টাইমস।

 

 



 

Show all comments
  • মোঃ জামান হোসেন জন ৩০ আগস্ট, ২০১৯, ২:৩০ এএম says : 0
    মাদক রানী না শয়তানের রানী। যাইহোক তার জণ্য দোয়া করা ছাড়া উপায় নেই।
    Total Reply(0) Reply
  • তাইজুল ৩০ আগস্ট, ২০১৯, ২:৩০ এএম says : 0
    মাদক রানীর সমস্ত সম্পত্তি ক্রোক করে রেখে দেওয়া হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিল্লির মাদক রানী

৩০ আগস্ট, ২০১৯
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ