Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

তালায় তথাকথিত বন্দুকযুদ্ধে চরমপন্থী নেতা মোজাফ্ফর সানা নিহত

প্রকাশের সময় : ১১ জুন, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার তালা উপজেলায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে পূর্ব বাংলা কমিউনিটি পার্টির আঞ্চলিক নেতা মোজাফ্ফর সানা নিহত হয়েছে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় সাটারগান, তিন রাউন্ড গুলি ও একটি মোটর সাইকেল উদ্ধার করেছে।
বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ৩৫ মিনিটের দিকে তালা উপজেলার মাগুরা ইউনিয়নের চারা বটতলায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
নিহত মোজাফ্ফর সানা একই উপজেলার দোহার গ্রামের গফ্ফার সানার ছেলে। তার বিরুদ্ধে সাতক্ষীরা ও নওগাঁ জেলার বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, ছিনতাই, অস্ত্র আইন ও চাঁদাবাজিসহ ১৮টি মামলা রয়েছে।
তালা থানার অফিসার ইনচার্জ ছগির মিয়া জানান, পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করাকালীন রাত ২টা ৩৫ মিনিটে মাগুরা ইউনিয়নের চারা বটতলা নামক স্থানের ফাঁকা পাকা রাস্তার উপর অবস্থানকালে পুলিশ একটি মোটর সাইকেলকে থামতে সংকেত প্রদান করে।
এ সময় মোটর সাইকেল আরোহীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে পরপর দুটি বোমার বিস্ফোরণ ঘটায় ও গুলিবর্ষণ করে। সন্ত্রাসীদের ছোড়া বোমার আঘাতে দুই পুলিশ সদস্য আহত হলে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে।
এতে একজন সন্ত্রাসী আহত হয়। আহত সন্ত্রাসী ও পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য দ্রুত তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক মোজাফফর সানাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি মোটর সাইকেল, একটি দেশীয় তৈরী সাটারগান, তিন রাউন্ড গুলি ও বিস্ফোরিত বোমার অংশবিশেষ উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তালায় তথাকথিত বন্দুকযুদ্ধে চরমপন্থী নেতা মোজাফ্ফর সানা নিহত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ