Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

মাছ ধরতে গিয়ে প্রাণ গেল বাবা-মেয়ের

ভাতিজা নিখোঁজ

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

বগুড়ার শেরপুরে করতোয়া নদীতে ডুবে বাবা-মেয়ের মৃত্যু হয়েছে। এতে এক শিশু নিখোঁজ রয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে উপজেলার গাড়িদহ ইউনিয়নের চন্ডিজান গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া দুজন হলো চন্দন দাশ (৩৫) ও তার মেয়ে কিরণমালা (৫)। নিখোঁজ রয়েছে চন্দনের ভাতিজা অরূপ দাশ (৬)।
স্থানীয় লোকজনের সহায়তায় উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা নদী থেকে চন্দন দাশ ও তার মেয়ের লাশ উদ্ধার করেন। অরূপকে এখনো খুঁজে পাওয়া যায়নি। তার খোঁজে রাজশাহী থেকে ডুবুরি দল এসেছে।
শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বলেন, চন্দন দাশ তার মেয়ে ও ভাতিজাকে নিয়ে করতোয়া নদীতে জাল দিয়ে মাছ ধরতে যান। ঘাড়ে জালসহ মেয়ে ও ভাতিজাকে নিয়ে ৫০ ফুট প্রশস্ত নদী পারাপারের সময় তিনজনই তলিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে প্রায় ১০০ ফুট দক্ষিণে ভাটি এলাকা থেকে চন্দন ও তার মেয়ের লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাছ ধরতে গিয়ে প্রাণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ