Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীলঙ্কান দু’টি যুদ্ধজাহাজের চট্টগ্রাম ত্যাগ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

চারদিনের শুভেচ্ছা সফর শেষে শ্রীলঙ্কান নৌবাহিনীর যুদ্ধজাহাজ ‘সায়ুরা’ ও ‘নন্দিমিত্র’ গতকাল বৃহস্পতিবার চিটাগাং ড্রাই ডক জেটি ত্যাগ করেছে। যুদ্ধজাহাজ দু’টি চট্টগ্রাম ত্যাগের প্রাক্কালে চট্টগ্রাম নৌ অঞ্চলের চীফ স্টাফ অফিসার ক্যাপ্টেন এম আব্দুস সামাদ জাহাজ দু’টিকে বিদায় জানান। বাংলাদেশ সফরকালে জাহাজ দুটির অধিনায়কগণ কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চল, কমান্ডার বিএন ফ্লিট এবং চেয়ারম্যান চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ-এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। 

এছাড়া সফরের অংশ হিসেবে জাহাজের কর্মকর্তা ও নাবিকগণ নৌবাহিনী জাহাজ সমুদ্র জয়, বাংলাদেশ নেভাল একাডেমি, স্কুল অব মেরিটাইম ওয়ারফেয়ার অ্যান্ড ট্যাকটিস এসএমডব্লিউটি, বানৌজা শহীদ মোয়াজ্জম ঘাঁটিসহ নৌবাহিনী পরিচালিত বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের স্কুল ‘আশার আলো’ এবং চট্টগ্রামের বিভিন্ন পর্যটন এলাকা পরিদর্শন করেন। উল্লেখ্য, চারদিনের শুভেচ্ছা সফরে জাহাজ দু’টি গত ২৬ আগস্ট চট্টগ্রাম আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ