Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

রূপগঞ্জে শীর্ষ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইয়াবা ট্যাবলেটের পাইকারি চার শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি মটর সাইকেল জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হল চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার লিটন মিয়ার ছেলে শান্ত, জাকির হোসেনের ছেলে আবুল হোসেন, শেখ ফরিদের ছেলে সাকিব ও সোলেমানের ছেলে রাকিব। 

রূপগঞ্জ থানার এসআই নাজিম উদ্দিন জানান, গ্রেফতারকৃত শান্ত, আবুল হোসেন, সাকিব ও রাকিবসহ বেশ কয়েকজন দীর্ঘ দিন ধরে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রসহ আশপাশের এলাকাগুলোতে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক পাইকারি বিক্রি করে আসছিলো। গতকাল ভোর চারটার দিকে মটর সাইকেল যোগে ওই চার মাদক ব্যবসায়ী চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় ইয়াবা বিক্রি করছে বলে পুলিশের কাছে সংবাদ আসে। পরে পুলিশ তাৎক্ষণিক ওই এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা এলাকায় শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। এ ব্যপারে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ