Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ম্যানইউতে ফিরতে আগ্রহী ইব্রা!

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

সুইডিশ স্ট্রাইকার জøাতান ইব্রাহিমোভিচ বলেছেন, ম্যানইউ চাইলে আবার ফিরে আসতে চান তিনি। নভেম্বরে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে লস অ্যাঞ্জেলস গ্যালাক্সিতে চুক্তি শেষ হচ্ছে ৩৭ বছর বয়সী এ তারকার। তাই প্রস্তাব পেলে সানন্দে তাতে রাজি আছেন ইব্রা। ২০১৮ সালের মার্চ থেকে এখন পর্যন্ত ৪৯ ম্যাচে ৪৬ গোল করা এই স্ট্রাইকার বলেন, ‘প্রিমিয়ার লিগে সহজেই খেলতে পারি। যদি ইউনাইটেড আমাকে চায়, তো আমি বলব আমি আছি।’

হাঁটুর চোটে পড়ার আগে রেড ডেভিলদের জার্সিতে ২০১৬-১৭ মৌসুমে ২৮ গোল করেছেন তিনি। সেটাই ছিল ম্যানইউর হয়ে ইব্রার অভিষেক মৌসুম। দুই বছরের জন্য চুক্তিবদ্ধ ছিলেন তিনি। তবে মেয়াদের আগে পারস্পরিক সমঝোতায় ওল্ডট্রাফোর্ড ছেড়ে লস অ্যাঞ্জেলসে পাড়ি জমান এ সুইডিশ তারকা। এবার ম্যানইউতে পুনরায় যোগ দিলেও জানুয়ারিতে শীতকালীন দলবদলের আগে খেলতে পারবেন না ইব্রাহিমোভিচ।

ম্যানইউর জার্সিতে লিগ কাপ, কমিউনিটি শিল্ড ও ইউরোপা লিগ জেতেন এ স্ট্রাইকার। তিনি বলেন, ‘ইউরোপে আমি আমার অনেক ভালো মুহূর্ত কাটিয়েছে। আমি ৩৩টি শিরোপা জিতেছি। আমি আরও কিছু দিতে পারব।’ ইব্রা জানান, তিনি এখনো ম্যানইউর ম্যাচ দেখেন। গত সপ্তাহে ক্রিস্টাল প্যালেসের কাছে ম্যানইউর হেরে যাওয়াটা দুর্ভাগ্যজনক মনে করছেন এ স্ট্রাইকার। সে ম্যাচে মার্কাস রাশফোর্ড ও আগের ম্যাচে পল পগবা পেনাল্টি মিস করেছন। এটা তাদের জন্য দুর্ভাগ্য মনে করেন ইব্রাহিমোভিচ। তার মতে, দুই ম্যাচে গোল হলে ফলাফল ভিন্ন হতো ম্যানইউর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ