Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

বৃষ্টির কবলে শান্তদের ম্যাচ

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে বাংলাদেশ হাই পারফরম্যান্স দলের প্রথম চার দিনের ম্যাচের তৃতীয় দিনে দাপট দেখিয়েছে বৃষ্টি। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে গতকাল খেলা হয়েছে ৪৯ ওভার। ৬ উইকেটে ১৯০ রান নিয়ে দিন শেষ করেছে শ্রীলঙ্কা। আশেন বান্দারা ৫৭ ও চামিকা করুনারতে্ন ৫ রানে ব্যাট করছেন। ৪ উইকেট হাতে নিয়ে ১৭০ রানে পিছিয়ে রয়েছে শ্রীলঙ্কা। প্রথম ইনিংসে বাংলাদেশ করেছিল ৩৬০ রান।

চার উইকেটে ১০১ রান নিয়ে খেলতে নামা সফরকারীরা স্কোরবোর্ডে ৪০ রান যোগ হতে হারায় প্রমোদ মাদুওয়ান্থার উইকেট। তানভীর ইসলামের বলে বোল্ড হয়ে ফেরেন ৪০ রান করা এই ব্যাটসম্যান। শফিকুল ইসলামের বলে দিনের দ্বিতীয় সাফল্য পায় স্বাগতিকরা। সাইফ হাসানকে ক্যাচ দিয়ে ফেরেন রমেশ মেন্ডিস।

সংক্ষিপ্ত স্কোর
বাংলাদেশ এইচপি দল ১ম ইনিংস: ১৩৫.৪ ওভারে ৩৬০। শ্রীলঙ্কা ইমার্জিং দল ১ম ইনিংস : ৩৮ ওভারে ১০১/৪ (নিসানকা ১৬, কুরে ৬, আসালঙ্কা ১৮, ভানুকা ১১, মাদুওয়ান্থা ৪০, বান্দারা ৫৭*, মেন্ডিস ১৮, করুনারতে্ন ৮*; ইয়াসিন ১৬-৪-২৮-০, শফিকুল ২০-৬-৪৭-১, নাঈম ৩২-১২-৬৪-৪, তানভীর ১৭-৬-৩০-১, আফিফ ২-১-৬-০)। তৃতীয় দিন শেষে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃষ্টির কবল
আরও পড়ুন