Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সালমাদের দাপুটে জয়

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ১২:২৮ এএম

মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাই পর্বের প্রস্তুতি ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে ১০ উইকেটের বড় জয় পেয়েছে বাংলাদেশ। গতকাল টস জিতে ব্যাটিংয়ে নামা ডাচদের ১৬ ওভার ৫ বলে মাত্র ৫১ রানে গুটিয়ে দেয় সালমা খাতুনের দল। সানজিদা ইসলাম ও আয়েশা রহমানের উদ্বোধনী জুটিতে মাত্র ৬ ওভার ৩ বলে লক্ষ্যে পৌঁছায় বাংলাদেশ। নেদারল্যান্ডসের পক্ষে ওপেনার স্টেরে কালিস (১৯) ছাড়া কেউই দুই অংকে পৌঁছাতে পারেননি। সমান দুটি করে উইকেট নেন ফাহিমা খাতুন, শায়লা শারমিন ও খাদিজা তুল কুরবা। একটি করে উইকেট নেন জাহানারা আলম ও সালমা খাতুন।

রান তাড়ায় ঝড়ো ব্যাটিং করেন বাংলাদেশের দুই ওপেনার। ২৭ বলে ৪টি চারে ২৪ রানে অপরাজিত থাকেন সানজিদা। ১টি করে চার ও ছক্কায় আয়েশা করেন ১২ বলে ১৮ রান।

৩১ আগস্ট পাপুয়া নিউ গিনির বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব শুরু করবে বাংলাদেশ। ‘এ’ গ্রুপে বাংলাদেশের অন্য দুই প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র ও স্বাগতিক স্কটল্যান্ড। মার্কিনিদের বিপক্ষে ম্যাচ ১ সেপ্টেম্বর, স্কটিশদের বিপক্ষে ৩ সেপ্টেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমাদ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ