Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে কুপিয়ে হত্যা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ৮:১৮ এএম

ধামরাইয়ে ৩ সন্তানের জনক শেখ ফরিদ (৪০) নামে এক বালু ব্যবসায়ীকে বাড়ির পাশে ধানক্ষেতে হাত পা বেধে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা । ঘটনাটি ঘটেছে বুধবার রাতে।
গতকাল বৃহস্পতিবার ভোররাতেই নিহতের লাশ উদ্ধার করে থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত শেখ ফরিদ উপজেলার সানোড়া ইউনিয়নের সুইসখালী ( চান্দখালী) গ্রামের শেখ শাহজাহান মিয়ার ছেলে। কয়েক মাস ধরে নিহত ফরিদ ধামরাই থানায় রিকিউজিশন গাড়ির ড্রাইভার ছিলেন। এমনকি বেশ কয়েকজন দারোগার সোর্সের কাজও করতেন বলে জানা গেছে।

জানা যায়, রাত প্রায় ১ টার দিকে ফরিদের বাবার মোবাইলে ফরিদের মোবাইল নাম্বার থেকে ফোন আসে, ফোন ধরার পর বাবাকে বলে তোর ছেলেকে যদি বাঁচাতে চাস তাহলে টাকা পয়সা গয়নাগাটি সব নিয়ে বাড়ির পাশে চলে আস । ফরিদের পরিবারের লোকজন সঙ্গে সঙ্গে দৌড়ে সেখানে গেলে দেখে অপরিচিত ৮-১০ জন ফরিদকে মারধর করছে। তারা এগিয়ে গেলে তাদেরকেও মারার জন্য রামদা নিয়ে দৌড়িয়ে আসে দুর্বৃত্তরা । পরে ফরিদকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও পেটে কুপিয়ে নাড়িভুড়ি বের করে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। রাতেই ঘটনাস্থল থানা পুলিশ পরিদর্শন করে।

ধামরাই থানার ওসি দিপক চন্দ্র সাহা বলেন, নিহত শেখ ফরিদ রাতে মোটরসাইকেলযোগে বাড়ি যাবার পথে অজ্ঞাতপরিচয় এক দল দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করে।
পড়ে তার ব্যবহৃত মোটরসাইকেলসহ তাকে মৃত অবস্থায় সড়কের পাশে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে থানা পুলিশ রাতেই নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। তিনি আরো বলেন এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ