Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইয়াবা উদ্ধার মামলায় হাইকোর্ট না.গঞ্জ সদর ওসির বিষয়ে অধিকতর তদন্তের নির্দেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

পঞ্চাশ হাজার পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় নারায়ণগঞ্জ সদর থানার ওসি কামররুল ইসলামের নাম আসার পরেও অভিযোগে (চার্জশিটে) তাকে অন্ত র্ভূক্ত না করায় মামলাটি অধিকতর তদন্তের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। আগামি দুই মাসের মধ্যে তদন্ত সম্পন্ন করতে বলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিচারপতি এম.ইনায়েতুর রহিম এবং বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের ডিভিশন বেঞ্চ এ আদেশ দেন।
শুনানিকালে আদালত বলেন, ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আসামির জবানবন্দিতে নাম আসার পরেও ওসিকে অভিযোগপত্রে অন্তর্ভুক্ত করা হয়নি। আমরা মনে করি, এই অভিযোগপত্র ত্রæটিযুক্ত। এ কারণে মামলাটি অধিকতর তদন্তের নির্দেশ দেয়া হলো।

এর আগে গত ২০১৮ সালের ৭ মার্চ নারায়ণগঞ্জের বন্দর থানার রূপালি আবাসিক এলাকা থেকে সদর মডেল থানার এএসআই আলম সরোয়ার্দি ও মাদকবহনকারী সাবিনা আক্তার রুনুকে ইয়াবা ও টাকা সহ গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. মাসুদ রানা। সরোয়ার্দির বাসা থেকে মাদক উদ্ধারের পরদিনই বন্দর থানায় চারজনকে আসামি করে মামলা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ