Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

উনি ওনার হাতটা একটু দেখে নিক: মির্জা ফখরুলকে আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ১:৫১ পিএম

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘ফখরুল সাহেব (মির্জা ফখরুল ইসলাম আলমগীর) যে বলেন রক্তে রঞ্জিত আওয়ামী লীগের হাত, উনি ওনার হাতটা একটু দেখে নিক, ওনার হাতে কত রক্ত লেগে আছে। তারপর উনি অন্যের দোষ দিক।’

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ নেতাদের নয়, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের হাত রক্তে রঞ্জিত।

মন্ত্রী বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারের হত্যা করেছিল জিয়াউর রহমানরা। রক্তে রঞ্জিত জিয়াউর রহমানের হাত। বিএনপি প্রতিষ্ঠা করার পর ক্যু’র নাটক করে সেনাবাহিনী ও বিমানবাহিনীর পাঁচ-ছয় হাজার সৈন্যকে হত্যা করেছিল জিয়াউর রহমান।



 

Show all comments
  • Miah Muhammad Adel ৩০ আগস্ট, ২০১৯, ৩:৪৫ পিএম says : 0
    Allah the Most High said: “O you who believe, avoid suspicion, for surely suspicion in some cases is a sin.” The Holy Prophet Muhammad (S) said: “Do not search the deficiencies of believers and do not follow their faults; because he who follows his brother’s faults, his own faults will be sought by Allah; and he whose faults are sought by Allah will be disgraced, even if he keeps indoors.”
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন