Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারীর শরীরে হাত, পুলিশ কনস্টেবলকে গণধোলাই

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ১:৫৩ পিএম

রাজশাহীতে এক নারীকে যৌন হয়রানির অভিযোগে এক পুলিশ কনস্টেবলকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে খবর পেয়ে নগরীর লক্ষ্মীপুর এলাকা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে থানা হেফাজতে নেয়া হয়েছে। গণপিটুনির শিকার ওই পুলিশ সদস্যের নাম সাব্বির হোসেন। তিনি রাজশাহীর পবা থানায় কর্মরত। তবে তিনি লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করেন।

রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) হায়দার আলী খান জানান, পুলিশ কনস্টেবল সাব্বিরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তবে পরিস্থিতি এখন শান্ত রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, সাব্বির রাত দশটার দিকে লক্ষীপুর কাঁচাবাজার এলাকায় গিয়ে একজন নারীর শরীরে হাত দেন। এ সময় ওই নারী গরমের কারণে বাইরে ঘুরাফেরা করছিলেন।

কিন্তু সাব্বির তার শরীরে হাত দেন। এরপর ওই নারী চিৎকার শুরু করেন। এক পর্যায়ে আশেপাশের নারী ও পুরুষরা জড়ো হয়ে সাব্বিরকে ধরে বেধড়ক পেটাতে শুরু করেন। খবর পেয়ে রাজপাড়া থানা পুলিশ সাব্বিরকে উদ্ধার করে। পরে তাকে নগরীর পপুলার ডায়াগনস্টিক সেন্টারে একজন চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সেখান থেকে সাব্বিরকে রাজপাড়া থানায় নিয়ে যাওয়া হয়। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ