Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুম হওয়া নেতাকর্মীদের বাসায় যাবেন বিএনপি নেতারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ৩:২০ পিএম | আপডেট : ৩:২৪ পিএম, ৩০ আগস্ট, ২০১৯
বিশ্ব গুম প্রতিরোধ দিবসে দলের গুম হওয়া নেতাকর্মীদের পরিবার ও স্বজনদের সঙ্গে দেখা করতে যাচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

শুক্রবার (৩০ আগস্ট) বিশ্ব গুম প্রতিরোধ দিবস উপলক্ষে প্রথমেই বিকেল ৩টায় ছাত্রদল নেতা নিজামুদ্দিন মুন্নার বাসায় যাবেন বিএনপি মহাসচিব। এরপর বিকেল সাড়ে ৩টায় শাহীনবাগ তেজগাঁও থানা বিএনপিসাধারণ সম্পাদক সুমনের বাসায় ও বিকেল ৪টায় মহাখালীতে বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গুম হওয়া এম ইলিয়াস আলী ভাইয়ের বাসায় যাবেন মির্জা ফখরুল।

 এছাড়া বিকাল ৫টায় বংশাল চৌরাস্তা ইসলামী ব্যাংক ব্লিডিং-এর নিচতলায় নিখোঁজ ছাত্রদল ও বিএনপি নেতৃবৃন্দের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করতে যাবেন দলটির স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন। 
বিএনপির পক্ষ থেকে বিভিন্ন সময় দাবি করা হয়েছে, বিএনপির সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদ, নির্বাহী কমিটির সদস্য চৌধুরী আলম, সাবেক সাংসদ সাইফুল ইসলাম হীরু, বিএনপি নেতা হুমায়ুন কবির পারভেজ, তেজগাঁও কলেজ ছাত্রদল সভাপতি আমিনুল ইসলাম জাকির, তেজগাঁও থানা বিএনপির নেতা সাজেদুল হক সুমন, সাজেদুলের খালাতো ভাই জাহিদুল করিম, নাখালপাড়ার আবদুল কাদের ভূঁইয়া ও মাজহারুল ইসলাম রাসেল, মুগদাপাড়ার আসাদুজ্জামান রানা, উত্তর বাড্ডার আল আমিন, বিমানবন্দর থানা ছাত্রদলের সভাপতি এ এম আদনান চৌধুরী ও কাওসার আহমেদ, সবুজবাগ থানা ছাত্রদলের সভাপতি মাহাবুব হাসান, ছাত্রদল নেতা খালিদ হাসান, সম্রাট মোল্লা, জহিরুল ইসলাম, পারভেজ হোসেন, মো. সোহেল, চঞ্চল, নিজাম উদ্দিন মুন্না, তরিকুল ইসলাম ঝন্টু, কাজি ফরহাদ, সেলিম রেজা পিন্টু, ব্যবসায়ী গিয়াস উদ্দিন কুসুম সরকারের রোষানলে পড়ে গুম হয়েছেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ