Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিতে এসে লাশ হলেন জয়পুর হাটের সোহেল : স্ত্রীও আহত

বগুড়ায় সড়ক দূর্ঘটনা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ৫:৩৩ পিএম

 

বগুড়ায় তেলবাহী ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৩ জন আহত হয়েছে। শুক্রবার সকালে শহরের ২য় বাইপাস সড়কের মানিকচক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার মুরইল গ্রামের আতাউরের ছেলে সোহেল (৩৫)। এঘটনায় নিহতের স্ত্রী নিবন্ধন পরীক্ষার্থীসহ ৩জন আহত হয়েছে।

জানা গেছে, সকাল ৯ টার দিকে জয়পুরহাট থেকে শিক্ষক নিবন্ধন পরীক্ষার্থীদের নিয়ে মাইক্রোবাস শহরের মানিকচক স্কুলে আসছিল। এসময় ঘটনাস্থলে ঢাকা থেকে আসা তেলবাহী ট্রাকের সাথে মাইক্রেবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নিবন্ধন পরীক্ষার্থীর স্বামী সোহেল সহ ৪ জন গুরুত্বর আহত হয়। হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সোহেলকে মৃত ঘোষনা করেন।
সদর থানার এসআই আব্দুর রহিম দুপুরে জানান, পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসকরা সোহেলকে মৃত ঘোষনা করেন। হাসপাতালে আরো ৩ জন চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় মাইক্রোবাস ও ট্রাক আটক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ