Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

টেস্ট দলে তাসকিন-এবাদত, নেই মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ৬:০৫ পিএম

ঘোষণা হলো আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচের দল। ৩৫ জনের প্রাথমিক দল নিয়ে গত কয়েকদিনের ক্যাম্প শেষে আজ শুক্রবার সকালে নিজেদের মধ্যে ভাগ হয়ে শুরু হয় একটি প্রস্তুতি ম্যাচ।
এছাড়া খুলনায় বাংলাদেশ ও শ্রীলঙ্কা ইমার্জিং দলের চারদিনের ম্যাচেও দৃষ্টি ছিল নির্বাচকদের। এই সব বিবেচনায় এনেই দল ঘোষণা করেছে নির্বাচকরা। সকালে লাল দল ও সবুজ দলের মধ্যে ম্যাচ চলাকালীন সময়ে দলের প্রধান কোচ রাসেল ডোমিংগো আর টেস্ট অধিনায়ক সাকিব আল হাসানকে নিয়ে বৈঠকে বসে নির্বাচকরা।
এরপর বিকেল পৌনে পাঁচটার দিকে এক বিজ্ঞপ্তিতে ১৫ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।
১৫ সদস্যের দলে নেই পেসার মুস্তাফিজুর রহমান। দীর্ঘদিন পর দলে ফিরেছেন তাসকিন আহমেদ। আছেন পেসার এবাদত হোসেন ও আবু জায়েদ রাহী।
১৫ সদস্যের দল: সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, সাদমান ইসলাম, মুমিনুল হক, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, মেহেদী মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ, তাসকিন আহমেদ ও এবাদত হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ - শ্রীলঙ্কা
আরও পড়ুন