Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

চুনারুঘাট উন্নয়নে আজীবন কাজ করে যাব -পর্যটন প্রতিমন্ত্রী

চুনারুঘাট (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

 বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী পবিত্র হজ্ব পালন শেষে দেশে ফিরে গতকাল চুনারুঘাট উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করে দোয়া কামনা করেন। তিনি বলেন, সৌদিতে যখন আল্লার ঘরের সামনে পড়েছি তখন উপজেলার মানুষের কথা মনে পড়েছে, তখন আমি সকলের জন্য দোয়া করেছি। আপনারা অনেক কষ্ট করেছেন। আমি চুনারুঘাটের উন্নয়নে আজীবন কাজ করে যাব। 

তিনি আরও বলেন, দেশের গ্রামীণ অঞ্চলের অবকাঠামো তথা সার্বিক উন্নয়নে সরকার সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে। মন্ত্রণালয়ের মাধ্যমে দেশের পল্লী অবকাঠামো উন্নয়নে আরও বেশি জোর দেয়া হয়েছে। যার মাধ্যমে পল্লী অঞ্চলের চেহারাই পাল্টে যাবে।
উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের বগাডুবি গ্রামের সনজু চেয়ারম্যানের বাড়ির পিছন হতে আমুরোড বাজার পর্যন্ত দেড় কি.মি. রাস্তার এবং কালিশিরী ফুলছড়ি ছড়া ও রেললাইনের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী মাহবুব আলী উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, গাজীপুর সিটি কর্পোরেশনের উপ-সচিব ও নির্বাহী কর্মকর্তা মাহবুবা বিলকিস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আকবর হোসাইন জিতু, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু তাহের মহালদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল, চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পর্যটন প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ