Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

সীতাকুন্ডে ছুরিকাঘাতে যুবক খুন

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

সীতাকুন্ডে পৌরসদর এলাকায় ছুুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। চাঁদাবাজির টাকা ভাগভাটোয়ারা করতে গিয়ে রেজাউল করিম (২৫) নামে এক যুবককে ছুুরিকাঘাতে খুন করে তার সহযোগীরা। গত বৃহস্পতিবার রাত ১২ টায় উপজেলার পৌরসভাস্থ চৌধুরী পাড়া পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল করিম পৌরসভার ভুঁইয়া পাড়া গ্রামের আব্দুল খানের ছেলে।

জানা যায়, চাঁদাবাজী, ছিনতাই, মাদক ব্যবসায় সাথে এলাকায় লিপ্ত ছিল রেজাউল করিমসহ কয়েকজন বখাটে। ৪ মাস পূর্বে চাঁদার টাকা ভাগ ভাটোয়ারাকে কেন্দ্র করে নিজেদের মধ্যে সংর্ঘষের ঘটনায় ৪-৫ জন আহত হয়েছিল। পূর্বের ঘটনার জের ধরে রেজাউল ও তার বন্ধুর সাথে প্রতিপক্ষের সাথে দেখা হলে তাদের ধরে ফেলে তারা। এসময় প্রতিপক্ষ রেজাউলের পেটে চুরিকাঘাত করলে মারাত্বকভাবে আহত সে। এ ঘটনার পর আহত রেজাউলকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে সীতাকুন্ড উপজেলা হাসপাতালে ভর্তি করান। তবে তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চমেকে প্রেরণ করা হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে সীতাকুন্ড থেকে আহত অবস্থায় এক যুবককে মেডিকেলে আনা হলে গতকাল শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সীতাকুন্ড থানার ওসি (তদন্ত) শামীম শেখ জানান, চাঁদাবাজির টাকা ভাগ ভাটোয়ারার বিরোধের জেরে ছুরিকাঘাতে রেজাউল করিম নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে নিহতের পরিবার মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ