Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

মঠবাড়িয়ায় বাবাসহ ২ ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে জখম

মাদ্রাসার ম্যানেজিং কমিটি নিয়ে বিরোধের জের

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:৩৮ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় শুক্রবার রাতে মাদ্রাসার ম্যানেজিং কমিটি নিয়ে বিরোধের জের ধরে হামলা চালিয়ে বাবা সাইদুল খান (৬৫) তার ২ ছেলে শাহাদাত (৩০) ও তৈয়ব খান (৩৮) কে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। উপজেলার বড়শৌলা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি হলে রাতেই কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করে।

আহত তৈয়ব খান জানান, বড়শৌলা দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি নিয়ে স্থানীয় ইউপি সদস্য লতিফ খানের (লতিফ মেলিটারি) সাথে একই এলাকার মোশারফ হোসেন খানের সাথে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে শুক্রবার রাতে উপজেলার বড় শৌলা দাখিল মাদ্রাসার সামনে মালেকের দোকানের সামনে স্থানীয় মৃত: আব্দুল আলী খানের ছেলে মোশারফ খান, তার ছেলে নাছরুল ওরফে জাহিদ ও তার জামাতা বড় হারজী গ্রামের ধলু মিয়ার ছেলে আল-আমীনসহ ১০/১২ জনের একদল সন্ত্রাসী দেশীয় ধারাল অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে হমলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, এ হামলার ঘটনার খবর পেয়ই ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় মামলাা প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ