Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাঘায় গুলি, মাদকসহ নারী গ্রেফতার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ২:১৭ পিএম

রাজশাহীর বাঘার আড়ানী বাজারে পিস্তল ও রাইফেলের ১২ রাউন্ড গুলিসহ ফিরোজা বেগম নামের এক নারীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার আড়ানী বাজারের পূর্ব দিকের বেইলী ব্রিজ সংলগ্ন তার বাড়ি থেকে গুলি, গাঁজা, রামদা ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। ফিরোজা বেগম আড়ানী পৌর বাজারের রাসেল আহম্মেদ ফিরোজের স্ত্রী।

জানা যায়, শুক্রবার রাত আড়াইটার দিকে আড়ানী জোতরঘু গ্রামের কুদ্দুস আলীর ছেলে খায়রুল ইসলামকে (২৫) গোপন সংবাদের ভিত্তিতে আড়ানী বাজার থেকে ষাটপিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

খায়রুল ইসলামের তথ্যে মতে অপর মাদক ব্যবসায়ি রাসেল আহম্মেদ ফিরোজ ও তার স্ত্রী ফিরোজা বেগমের নিকট থেকে ইয়াবা ক্রয় করা হয়েছে বলে পুলিশকে জানান। সে মোতাবেক রাসেল আহম্মেদ ফিরোজের বাড়িতে অভিযান চালিয়ে একশত পিচ ইয়াবা, পাঁচকেজি গাঁজা, ৬ রাউন্ড তাজা পিস্তলের গুলি, ৬ রাউন্ড তাজা রাইফেলের গুলি, ১টি বড় রামদা উদ্ধার করা হয়। এ সময় ফিরোজা বেগমকে গ্রেপ্তার করা হয়। তবে পুলিশের উপস্থিত টের পেয়েরাসেল আহম্মেদ ফিরোজ পালিয়ে যায়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতদের নামে মাদক ও অস্ত্র আইনে পৃথক ২টি মামলা দিয়ে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ