Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

ভূরুঙ্গামারীতে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধা সংসদের আলোচনা সভা

কুড়িগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ৪:২৪ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুড়িগ্রাম-১ আসনের জাতীয় সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সদ্য-সাবেক চেয়ারম্যান মেজর জেনারেল হেলাল মোর্শেদ খান (অবঃ), সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের সদস্য সচিব মুক্তিযোদ্ধা ওছমান আলী, উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসী, এএসপি (সার্কেল) শওকত আলী, ওসি ইমতিয়াজ কবির প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সদ্য সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা ওসমান গণি।
প্রধান অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি বলেন, মুক্তিযোদ্ধাদের জীবনমান উন্নয়নে ১৫ দফা সুপারিশ প্রণয়ন করা হয়েছে যা শীঘ্রই প্রধানমন্ত্রী’র কাছে পেশ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলোচনা সভা

১৫ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ