Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

প্রথম দিনেই ১০০ কোটি ক্লাবে ‘সাহো’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ৫:২৫ পিএম

‘বাহুবলি টু’র পর আরেকবার ভারতে আলোড়ন সৃষ্টি করলেন প্রভাস। শুক্রবার মুক্তি পেয়ে তার অভিনয়ে ‘সাহো’ প্রথম দিনেই ১০০ কোটি রুপির বেশি আয় করে বিস্ময় সৃষ্টি করেছে।

বলা যায় ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে প্রভাস এক নতুন নজির স্থাপন করেছেন।  তবে এই প্রথম নয় ‘বাহুবলি টু’ ফিল্মটিও প্রথম দিনে ১০০ কোটি রুপি আয় করেছিল।

প্রতিবেদন  থেকে জানা গেছে চলচ্চিত্রটির হিন্দি, তামিল এবং তেলুগু সংস্করণ সামগ্রিকভাবে এই ১০০ কোটি রুপির বেশি আয় করেছে এক দিনে। ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ চলচ্চিত্রটি ভারতে প্রথম দিনে আয় করেছিল ৬৩ কোটি রুপি। ‘সাহো’ চলচ্চিত্রটি নিয়ে উন্মাদনা বেশ আগে থেকেই শুরু হয়। সংবাদ মাধ্যমে ফিল্মটি নিয়ে ঢের আলোচনা হয়েছে। তবে বোদ্ধা আর হিন্দি ফিল্মের দর্শকদের প্রত্যাশা পূরণ হয়নি। বোদ্ধারা চলচ্চিত্রটির কাহিনী ত্রুটিপূর্ণ বলে উল্লেখ করেছে, তবে ফিল্মটির অ্যাকশন সিকুয়েন্সগুলোর নিন্দা করতে পারেনি কেউই। 

হিন্দি ফিল্মের দর্শকদের প্রত্যাশা পূরণ হয়নি বলাটা পুরোপুরি সমীচীন নয় কারণ হিন্দি সংস্করণ থেকে ২৪ কোটি রুপি আয় হয়েছে প্রথম দিন। অনেকের আশা ছিল এই আয় ৩০ কোটি রুপি ছাড়িয়ে যাবে।

সুজিতের পরিচালনায় অ্যাকশন-থ্রিলার ‘সাহো’তে অভিনয় করেছেন প্রভাস (হিন্দি ফিল্মে অভিষেক), শ্রদ্ধা কাপুর (দক্ষিণ ভারতের ফিল্মে অভিষেক), দামিনী চোপড়া, নিল নিতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাঙ্কি পাণ্ডে, মুরলি শর্মা, মন্দিরা বেদি, মহেশ মাঞ্জরেকার, ফিলিপ ফোরনা, মাইকেল সেগাল, ভারত ভাটিয়া, সুনীল বিশরানি প্রমুখ। সঙ্গীত পরিচালনা করেছেন এহসান নুরানি, লয় মেনডনসা, শঙ্কর মহাদেবন এবং মোহাম্মদ জিবরান। ফিল্মটির নির্মাণ ব্যয় ৩৫০ কোটি রুপি। চলচ্চিত্রটি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় ধারণ করা হয়েছে।

 



 

Show all comments
  • সুমন ১ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১১ পিএম says : 0
    এটা ভুয়া নিউজ আমি যতদুর জানি ২৪ কোটি রুপি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ