Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আলিয়া ভাটের স্বপ্ন ভেঙ্গে চুরমার করে দিলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ৭:০২ পিএম

দীর্ঘদিন পর এক সঙ্গে কাজ করতে চলেছেন সালমান খান ও সঞ্জয় লীলা বানসালি। খবরটি প্রকাশের পর রীতিমতো হুলুস্থুল এক কাণ্ড লেগে যায় বিনোদন দুনিয়ায়। ওই খবরের সত্যতা স্বীকারও করেন সালমান ও লীলা বানসালি দুজনই। এখানেই শেষ নয়, সিনেমাটিতে সালমানের বিপরীতে অভিনয় করার কথা ছিল মহেশ কন্যা আলিয়া ভাটের। সালমানের বিপরীতে প্রথমবারের মতো অভিনয়ের সুযোগ পেয়ে আলিয়ার পাঁ যেন মাটিতেই পড়ছিল না। তারও প্রমাণ মিলেছে সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে আলিয়ার নানা ধরণের পোস্টে। তবে নতুন খবর হচ্ছে আলিয়া ভাটের সে স্বপ্ন ভেঙ্গে চুরমার করে দিয়েছেন সালমান খান!

ভারতের টাইমস অব ইন্ডিয়া তাদের একটি বিশেষ প্রতিবেদনে এমনটাই দাবি করেছেন। পত্রিকাটি জানিয়েছেন বানসালির সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন সালমান খান। তবে সালমান বা লীলা বানসালির তরফ থেকে কেউই এই খবরের সত্যতা প্রকাশ করেননি। বিষয়টি নিয়ে আলিয়া ভাটও যেন মুখে তালা মেরেছেন। এখন আর কোনো ধরণের পোস্টও দিচ্ছেন না সিনেমাটির আপডেট নিয়ে।

তবে সংশ্লিষ্টরা ধারণা করছেন যা রটে তার কিছুটাতো বটে। হয়তো সালমান খানের সিদ্ধান্তেই এমন কিছু হতে চলেছে। ভারতীয় ওই পত্রিকার দাবি সালমান খানের বিপরীতে অভিনয় করার জন্য আলিয়া ভাট আমির খানের একটি সিনেমার কাজ থেকে সরে আসেন। মিস্টার পারফেক্টশনিস্টের ওই সিনেমাতে আলিয়ার স্থান ইতোমধ্যে দখল করেছেন অন্য কেউ। সালমান এবং আমির খান গেলেও আলিয়ার জন্য হয়তো আরেক খান অপেক্ষা করছেন। তিনি বলিউড বাদশা শাহরুখ খান। ‘ইনশাল্লাহ’তে অভিনয়ের জন্য বানসালি এখন শাহরুখের দরজায় কড়া নাড়ছেন। এমনটাই দাবি ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের। তবে শাহরুখ খান এখনও চূড়ান্ত কোনো কথা দেননি নির্মাতাকে। যদি শেষ পর্যন্ত কিং খান রাজিও হন। তাহলেও দুধের স্বাদ ঘোলে মেটাবেন আলিয়া। কারণ সালমান খানের বিপরীতে এখনও স্ক্রীন শেয়ার করতে পারেননি তিনি। কিন্তু এর আগে শাহরুখ খানের বিপরীতে ‘ডিয়ার জিন্দেগি’ সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

এদিকে জানা যায় সালমান খানের ইনশাল্লাহ মুক্তির দিন অভিনেতার আরেক সিনেমা ‘কিক টু’ মুক্তির পরিকল্পনা করা হয়েছে। এছাড়া সালমান খান ব্যস্ত আছিন তার পরবর্তী সিনেমা ‘দাবাং থ্রী’র শুটিংয়ে। অন্যদিকে আলিয়া ভাট ব্যস্ত আছেন বাবা মহেশ ভাটের ‘সড়ক টু’ সিনেমার কাজে। এতে আলিয়ার সঙ্গে আরও অভিনয় করভেন সঞ্জয় দত্ত সহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ