Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

দিনাজপুরে পৌর মেয়রের বিরুদ্ধে নানান অভিযোগে কাউন্সিলারদের সংবাদ সম্মেলন

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ৭:০৩ পিএম

দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে নানা প্রকার দুর্নীতি ও অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন কাউন্সিলররা।

আজ শনিবার সকাল ১১ টায় পৌরসভা মিলনায়তনে এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল। সংবাদ সম্মেলনে বলা হয়, ব্যাটারি চালিত ইজিবাইকের এক কোটি ৬০ লাখ টাকার হিসাব পৌরসভায় নেই। ২৪ জন দিন হাজিরার লোক না থাকলেও সেই বেতন-ভাতার টাকা উত্তোলন করা হয় বছরের পর বছর ধরে। রোলার ভাড়ার টাকার দুর্নীতি, ভ্যাকম ট্যাংকারের টাকার দুর্নীতি, বিল বোর্ডের টাকার দুর্নীতি ও ষ্টেশনারী মালামাল ক্রয়ে দুর্নীতিসহ বিভিন্ন দুর্নীতিতে পৌরসভাকে একটি দুর্নীতিগ্রস্থ প্রতিষ্ঠানে পরিণত করেছেন মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। জন্ম নিবন্ধন নিয়েও এখানে লাগাতার বাণিজ্য করা হচ্ছে। এছাড়াও সম্প্রতি ডেঙ্গু নিয়েও পৌরসভার মেয়র উদাসীন ছিলেন বলে অভিযোগ করা হয়েছে। সংবাদ সম্মেলনে কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ, মাকসুদা পারভীন মিনা, মোস্তাফিজুর রহমান মাসুদ, আশরাফুল আলমসহ ১৩ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে কাউন্সিলাররা মেয়রের দুর্নীতির হাত থেকে রক্ষা করতে সাংবাদিকদের মাধ্যমে পৌর বাসিকে আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ