Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগ দু’গ্রুপে সংঘর্ষে নিহত ১

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

জয়পুরহাটের কালাই উপজেলার কুসুমসারা এলাকায় আ.লীগের বিবদমান দু-গ্রুপের সংঘর্ষে একজন নিহতহয়েছেঅ এতে আহত হয়েছে অন্তত ৯ জন। গত শুক্রবার রাতে কুসুমসারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বেড়া দেওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি কালাই উপজেলার কুসুমসারা গ্রামের মছির উদ্দীনের ছেলে সামছদ্দিন (৫৫), সংঘর্ষের ঘটনার পর তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপালে ভর্তি করালে গতকাল শনিবার সকাল ১০ টায় তার মৃত্যু হয়। আহতরা হলেন-কালাই উপজেলার কুসুমসারা গ্রামের তছির উদ্দিনের ছেলে আব্দুর রশিদ(৫০), মছির উদ্দিনের ছেলে সামছদ্দিন (৫০), করিম হোসেনের ছেলে নাছির হোসেন (৩০), আব্দুর রশিদের ছেলে রাসুল (২৪), আহত অন্যন্যরা বিভিন্ন সরকারি-বেসরকারি চিকিৎসা কেন্দ্র থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
কালাই থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মালেক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন সমর্থকরা কুসুমসারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ঘেরার জন্য বেড়া দিচ্ছিলো এ সময় আ.লীগ নেতা মাত্রায় ইউনিয়নের চেয়ারম্যান শওকত হাবিব তালুকদার লজিক সমর্থকরা বাধা দিলে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে নিহত হয় ১ ব্যক্তি এবং আহত হয় ১০ জন। গুরুতর আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতের মধ্যে একজনের অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় সেখানে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ