Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮, ০৩ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

বাসর রাতে বাথরুমে যাবার কথা বলে উধাও বর

মৌলভীবাজার সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ৯:০১ পিএম

বাসর রাতে নববধূকে রেখে বাথরুমে যাবার কথা বলে ঘর থেকে বের হয়ে আর ফিরলেন না বর। দীর্ঘক্ষণ অপেক্ষা করে বর না আসায় এক সময় লজ্জা ভেঙ্গে পরিবারের লোকজনকে বিষয়টি জানায় নববধূ। বিষয়টি চাউর হলে এ নিয়ে গোটা উপজেলায় তোলপাড় শুরু হয়েছে।

ঘটনাটি ৩০ আগস্ট ঘটেছে মৌলভীবাজারের জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের পূর্ব বাছিরপুর চাক্কাটিলা গ্রামে। নিখোঁজ বর আব্দুল কাদির শুকুর (২৭) জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের পূর্ব বাছিরপুর চাক্কাটিলা গ্রামের চরু মিয়ার পুত্র। শুকুর স্থানীয় একটি মাদরাসায় শিক্ষকতা করেন। কনে আঁখি আক্তার এর বাড়ি জায়ফরনগর ইউনিয়নের কাটানালারপার গ্রামে।

শুকুরের পরিবারের লোকজন জানায়, শিক্ষক আব্দুল কাদির শুকুর ছয় মাস পূর্বে গোপনে প্রেম করে বিয়ে করেন আঁখি নামের এক মেয়েকে। ঘটনাটি এক সময় পরিবারের সদস্যদের কাছে চাউর হলে প্রথমে তারা মেনে না নিলেও শুকুরের জেদের কাছে হার মেনে ৩০ আগস্ট শুক্রবার রাতে কনেকে আনুষ্ঠানিকভাবে বাড়িতে উঠিয়ে আনা হয়। রাত ১২টার পর আঁখিকে বাসর রাতে রেখে বাথরুমে যাওয়ার কথা বলে শুকুর ঘর থেকে বের হয়ে আর ফিরে না আসায় দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর পরিবারের লোকজন বিষয়টি জেনে তাকে খুঁজতে বের হলে বাথরুমের কাছে শুকুরের পায়ের জুতা ও গায়ের গেঞ্জি পাওয়া গেলেও শুকুরকে খুঁজে পাওয়া যায়নি। এ ঘটনায় শুকুরের বড় ভাই নুর ইসলাম ৩১ আগষ্ট শনিবার জুড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম সরদার শনিবার রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজ শুকুরের বড় ভাই এ ব্যাপারে থানায় একটি অভিযোগ করেছেন। তাকে খুঁজতে পুলিশ তৎপর রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৌলভীবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ