Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

শাহজালালে ২ হাজার ইয়াবাসহ আটক ১

রাজধানীতে গ্রেফতার ৫৯

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

ঢাকার হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ নূর আহম্মেদ (৩৬) নামে একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। গতকাল শনিবার বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে আটক করা হয়। নূর আহম্মেদ কক্সবাজারের উখিয়া জেলার পালঙ্কখালী গ্রামের মৃত ইসমাইলের ছেলে।
এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বলেন, গতকাল সকাল ৯টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন নূর আহম্মেদ। এক পর্যায়ে বিমানবন্দর আর্মড পুলিশের একটি দল তাকে আটক করে হেফাজতে নিয়ে তল্লাশি করে। জিজ্ঞাসাবাদে নূর ইয়াবা থাকার কথা স্বীকার করে এবং তার কাছ থেকে ১ হাজার ৯শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এর বাজার মূল্য প্রায় ১০ লাখ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, কক্সবাজারের বালুখালী এলাকার কালু নামের এক ব্যক্তির কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার রন্টি নামের এক ব্যক্তির কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
এদিকে, রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রি ওসেবনের দায়ে ৫৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গত শুক্রবার সকাল ৬টা থেকে গতকাল শনিবার সকাল ৬টা পর্যন্ত নগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ এ অভিযান চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ