Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

নরসিংদীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

নরসিংদীর মাধবদীতে গোয়েন্দা পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ আওলাদ হোসেন মিঠুন নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। এসময় অস্ত্র ও গুলিসহ ৩ জনকে আটক করা হয়েছে। গত শুক্রবার রাতে মাধবদীর টাটাপাড়া মহল্লার বালুর মাঠে এ ঘটনা ঘটে। মিঠুন মাধবদী থানার টাটাপাড়ার জাকির হোসেনের ছেলে।

আটককৃতরা হলো- দুলাল মিয়ার ছেলে হৃদয় মিয়া(২২), জহিরুল ইসলামের ছেলে মাইনুল ইসলাম(২৫) এবং হারুন অর রশিদের ছেলে মেহেদী হাসান(২৭)। নরসিংদীর ডিবি পুলিশের এসআই আব্দুল গাফ্ফার জানান, মিঠুন পুলিশের তালিকাভুক্ত চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের কাঞ্চন এলাকা থেকে মিঠুন ও তার সহযোগি সোহেলকে আটক করা হয়। আটকের পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অবৈধ অস্ত্র উদ্ধারে নামে পুলিশ। এসময় ওৎ পেতে থাকা মিঠুনের অন্য সহযোগিরা পুলিশের উপর গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। এতে পুলিশের দুই সদস্যসহ মিঠুন আহত হয়। অন্যান্যরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে ২ টি বিদেশি পিস্তল, ১ টি পাইপগান এবং ৮ রাউন্ড গুলি উদ্ধার করে। আহত মিঠুনকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ