Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

বৃষ্টির কবলে মেয়েদের প্রথম ম্যাচ

নারী টি-২০ বিশ্বকাপ বাছাই

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১১:৫৯ পিএম

আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বে বাংলাদেশের প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেসে গেছে। পাপুয়া নিউ গিনির বিপক্ষে ম্যাচে একটি বলও মাঠে গড়ায়নি।

স্কটল্যান্ডের ড্যান্ডিতে ফোরফারশায়ার ক্রিকেট ক্লাব মাঠে গতকাল সকাল থেকেই হচ্ছিল বৃষ্টি। স্থানীয় সময় সকাল দশটার দিকে বৃষ্টি থামলে খেলা শুরু হওয়ার সম্ভাবনা দেখা দেয়। তবে দুপুর ১২টার দিকে আবার জোরালো বৃষ্টি নামলে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।
‘এ’ গ্রুপে বাংলাদেশের অন্য দুই প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র ও স্বাগতিক স্কটল্যান্ড। যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচ ১ সেপ্টেম্বর, স্কটিশদের বিপক্ষে ৩ সেপ্টেম্বর। ‘বি’ গ্রুপে আছে আয়ারল্যান্ড, নামিবিয়া, নেদারল্যান্ডস ও থাইল্যান্ড। দুই গ্রুপের শীর্ষ দুটি করে দল খেলবে সেমি-ফাইনালে। ফাইনালে ওঠা দুই দল আগামী নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের চূড়ান্ত পর্বে খেলার যোগ্যতা অর্জন করবে।
আগামী ফেব্রুয়ারি-মার্চে টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে অস্ট্রেলিয়ায়। গতবার বাছাইয়ে চ্যাম্পিয়ন হয়ে মূল বিশ্বকাপে গিয়েছিল বাংলাদেশের মেয়েরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃষ্টির কবলে
আরও পড়ুন