Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফিরমিনোর ইতিহাসের দিনে লিভারপুলের টানা চার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩৩ পিএম

ইংলিশ প্রিমিয়ার লীগ ফুটবলে বার্নলের বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে লিভারপুল।শনিবার টার্ফ মুর স্টেডিয়ামে লিভারপুলে হয়ে ৫০তম গোলের রেকর্ড করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবার্তো ফিরমিনো। ম্যাচের শুরু থেকে বল লিভারপুলের দখলে থাকলেও প্রথম গোল আসে ৩৩ মিনিটে। ট্রন্ট আলেক্সান্ডার আরনল্ডের ক্রসটি প্রতিপক্ষের খেলোয়াড় ক্রিস উডের গায়ে লেগে জালে জড়ালে ১-০ গোলে এগিয়ে যায় লিভারপুল। ৩৭ মিনিটে ফিরমিনোর পাস থেকে ডান পায়ের শটে গোল করেন সেনেগালের স্টাইকার সাদিও মানে। বিরতি পর আবারো আক্রমণ করতে থাকে লিভারপুল। ৮০ মিনিটে মোহাম্মদ সালাহর বাড়ানো বল পেনাল্টি ডি-বক্সের বাহির থেকে দারুণ এক শটে গোল করেন ফিরমিনো। সেই সঙ্গে প্রিমিয়ার লীগে লিভারপুলের জার্সিতে ৫০তম গোল হয়ে গেলো ফিরমিনোর। ম্যাচের বাকি সময় আর গোল না হওয়ায় ৩-০ তে জয় পায় ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

এই জয়ে মৌসুমের প্রথম চার ম্যাচের সবগুলোতেই জয় পেয়েছে লিভারপুল। ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান তাদের। মাত্র দুই পয়েন্ট পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানসিটি। গত মার্চে এভারটনের বিপক্ষে ড্রয়ের পর লীগে আর পয়েন্ট হারায়নি লিভারপুল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ