Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

মোহাম্মদপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ডিএনসিসির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ৪:১৭ পিএম

রাজধানীর মোহাম্মদপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। আজ রোববার (১ সেপ্টেম্বর) মোহাম্মদপুরের তাজমহল রোড ও এর আশেপাশের এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।
ডিএনসিসি জানায়, দীর্ঘদিন যাবত তাজমহল রোডের মাঠটির সংস্কার কাজ করা হলেও অবৈধ স্থাপনার জন্য কাজটি শেষ হচ্ছিল না। মাঠের ভেতরে বেশ খানিকটা জায়গা অবৈধভাবে দখল করে একটি বড় রান্নাঘর ও দু’টি দোকান তৈরি করা হয়। মাঠ সংস্কারের জন্য এরআগে একাধিকবার সংশ্লিষ্টদের এ বিষয়ে নোটিশ দেওয়া হলেও তারা কোনো কর্ণপাত করেনি।
অভিযানকালে অন্যান্যের মধ্যে প্যানেল মেয়র আলেয়া সারোয়ার ডেইজি, ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলাম রতন, প্রধান রাজস্ব কর্মকর্তা আব্দুল হামিদ মিয়া, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মাসুদ হোসেন, সম্পত্তি কর্মকর্তা সগির হোসেন উপস্থিত ছিলেন। উচ্ছেদ অভিযানে সর্বাত্মক সহায়তা করে ঢাকা মহানগর পুলিশ। ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালত ও উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে বলে জানায় সংস্থাটির জনসংযোগ বিভাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উচ্ছেদ অভিযান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ