Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

নারায়নগঞ্জে ডেঙ্গু আক্রান্ত হয়ে কলেজছাত্রের মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ৫:১৬ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ইমতিয়াজ আহম্মেদ অপু (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার (৩১ আগস্ট) রাতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে আজ রোববার (০১ সেপ্টেম্বর) দুপুরে তাকে দাফন করা হয়। অপু আড়াইহাজার উপজেলার মাতাইন গ্রামের সেকান্দর মিয়ার ছেলে ও নরসিংদী বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।
আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অদুদ মাহমুদ বাংলানিউজকে জানান, অপু গ্রামের বাড়ি মাতাইনে। গত তিনদিন আগে অপু জ্বরে আক্রান্ত হন। পরে তার পরিবারের লোকজন শুক্রবার (৩০ আগস্ট) সকালে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রক্ত পরীক্ষা করে জানতে পারে অপু ডেঙ্গুতে আক্রান্ত। ওই দিনই তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। পরে তার অবস্থার অবনতি দেখে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হলে শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গুতে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ