Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীনগরে প্রতিপক্ষের হাতুড়ি পেটায় আহত ১

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৫৯ পিএম

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মুন্সীগঞ্জ শ্রীনগরে প্রতিপক্ষের হাতুড়ি পেটায় একজন গুরুতর আহত হয়েছে। শনিবার সকাল সারে ১০ টার দিকে উপজেলার বাঘরা ইউনিয়নের জানাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।
সরেজমিনে খোজ নিয়ে জনাযায়, উপজেলা জানাবাদ গ্রামের হাসেম ভূইয়া ও নাজির ভূইয়ার সাথে দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত কাল শনিবার দু’পক্ষের মধ্যে বাক্বিতম্বনা ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে হাসেম ভূইয়া(৫০)সহ তার দুই ছেলে হাসান (২০) ও সুজন(১৮) দৌড়ে নিজ ঘর থেকে রামদা, লোহার রড ও হাতুড়ি বের করে নাজির ভূইয়া(৬০) এর উপড় হামলা চালাতে গেলে পাশ্ববর্তি লোকজন ছুটে এসে বাধাঁ দেয়। হঠাৎ হাসানের হাতে থাকা হাতুড়ি দিয়ে নাজির ভ্ইূয়ার মাথায় আঘাত করলে রক্তাক্ত জখম অবস্থায় তিনি মাটিতে পরে যায়। আহত অবস্থায় স্থানীয় লোকজন দ্রুত তাকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্ের ভর্তি করে। তার অবস্থা আসংকা জনক ভেবে উপজেলা স্বাস্থ্যকমপ্লেকের কর্তব্যরত চিকিৎসক রবিবার দুপুর ১২ টার দিকে তাকে ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিডফোর্ড) হাসপাতালে প্রেরন করেন। পরবর্তিতে মিডফোর্ড হাসপাতাল কতৃপক্ষ নাজির ভূইয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
নাজির ভূইয়ার স্ত্রী রসেদা বেগম বাদী হয়ে শ্রীনগর থানায় একটি অভিযোগ করেছেন।
এ ব্যপারে হাসেম ভূইয়ার কাছে জানতে মোবাইলে ফোন দিলে তিনি ফোনটি রিসিভ করে সাংবাদিক পরিচয় দিলে মোবাইলটি কেটে দেন।
এ বিষয়ে শ্রীনগর থানার তদন্ত(ওসি) হেলাল উদ্দিন আহাম্মেদ কাছে জানতে চাইলে তিনি বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাতুড়ি পেটায় আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ