Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

কেরানীগঞ্জে বিপুল পরিমান হিরোইনসহ একাধিক মাদক মামলার আসামী গ্রেফতার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০৫ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বিপুল পরিমান হিরোইনসহ একাধিক মাদক মামলার এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ জাহাঙ্গীর হোসেন(২৯)। আজ রোববার(০১সেপ্টেম্বর) এস আই জাকির হোসেন এই ঘটনায় বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন।
কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া পুলিশ ফাঁড়ির এসআই মোঃ জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিকে খবর পেয়ে আমরা শনিবার(৩১আগস্ট) গভীর রাতে হযরতপুর ইউনিয়নের কানার এলাকায় অভিযান চালাই। এসময় রিয়াজ উদ্দিনের মার্কেটের সামনে একটি রাস্তা থেকে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করি। তার দেহ তল্লাশি করে ১২১৫পুড়িয়া হিরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হিরোইনের বর্তমান বাজার মূল্য প্রায় ১২লক্ষ টাকা। তার বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানা ও সাভার থানায় একাধিক মাদক মামলা রয়েছে। জাহাঙ্গীর হোসেনের বাবার নাম মোঃ জালাল উদ্দিন। বাড়ি কানারচর গ্রামেই।
এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, গ্রেফতারকৃত আসামী জাহাঙ্গীর একজন দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী । ইতিপূর্বেও তাকে মাদকসহ থানায় গ্রেফতার করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ